চরফ্যাশনে ইসলামী ফাউন্ডেশনের আলোচনা সভা - দৈনিকশিক্ষা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসচরফ্যাশনে ইসলামী ফাউন্ডেশনের আলোচনা সভা

দৈনিক শিক্ষাডটকম, চরফ্যাশন |

দৈনিক শিক্ষাডটকম,  চরফ্যাশন  : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চরফ্যাশনের ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন উপজেলার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মো. জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষ ও পৌর আওয়ামী ওলামা লীগের সভাপতি  মাওলানা নুরুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মডেল মসজিদের ইমাম ও খতিব মাওলানা ছালাউদ্দিন, চরফ্যাশন উপজেলা ওলামা লীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ আবদুল মান্নান। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  ইসলামিক ফাউন্ডেশন চরফ্যাশন উপজেলার মডেল কেয়ার টেকার মো. ইসমাঈল হোসেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0054669380187988