চার পদে নিয়োগ দেবে চাটখইর সিদ্দীকিয়া দাখিল মাদরাসা - দৈনিকশিক্ষা

চার পদে নিয়োগ দেবে চাটখইর সিদ্দীকিয়া দাখিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) ও সর্বশেষ পরিমার্জন অনুযায়ী চাটখইর সিদ্দীকিয়া দাখিল মাদরাসায় (১) শূন্য ও নবসৃষ্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

 যা যা প্রয়োজন-

পদের নাম: 

১। ইবতেদায়ি প্রধান 

শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে ফাজিল ডিগ্রী/স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ফাজিল/সমমান ডিগ্রী অথবা ইসলামী বিশ্ববিদ্যালয়/ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় অধিভুক্ত মাদরাসাসমূহ হতে ফাজিল সমমান ডিগ্রি। অভিজ্ঞতা ও বয়সসীমা- ইবতেদায়ি মৌলভী পদে ৮ বছরের অভিজ্ঞতা/নিবন্ধনধারীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর এবং তাদের জন্য অভিজ্ঞতা প্রয়োজন নেই। (তবে সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)।
বেতন গ্রেড ও স্কেল: ১১, (১২,৫০০/-)

২। নৈশ প্রহরী
৩। নিরাপত্তাকর্মী
৪। আয়া 

শিক্ষাগত যোগ্যতা: জেডিসি/জেএসসি/ সমমান। উক্ত ৪র্থ শ্রেণীর কর্মচারী (এম,এল,এস,এস)-এর অভিজ্ঞতা ও বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর (তবে সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য) বেতন গ্রেড ও স্কেল: ২০, (৮,২৫০/-)

আবেদন ফি: ১৫০০ টাকা ব্যাংক ড্রাফট।

আবেদনের সময়: আগ্রহী প্রার্থীদেরকে সোনালী ব্যাংক নশরৎপুর, শাখা-আদমদীঘি, বগুড়া। একাউন্ট নম্বর 0623002005669-এর অনুকূলে অফেরতযোগ্য এবং যাবতীয় কাগজপত্রাদি ও ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবিসহ বিজ্ঞপ্তি প্রকাশের দিন হতে ১৭ আগস্ট ২০২৪ খ্রিষ্টাব্দে বিকাল ৪ টায় মধ্যে নিম্ন স্বাক্ষরকারী বরাবরে আবেদন করতে হবে। 

যোগাযোগ: -সুপারিনটেনডেন্ট, চাটখইর সিদ্দীকিয়া দাখিল মাদরাসা, ডাকঘর: নশরৎপুর, উপজেলা: আদমদিঘী, জেলা: বগুড়া।

সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন - dainik shiksha সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ - dainik shiksha টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক - dainik shiksha রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ - dainik shiksha আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ ক্ষমা চাইলেন পলক - dainik shiksha ক্ষমা চাইলেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035440921783447