চুয়েট ভিসির সঙ্গে ভারতের এনআইটি’র প্রতিনিধি দলের মতবিনিময় - দৈনিকশিক্ষা

চুয়েট ভিসির সঙ্গে ভারতের এনআইটি’র প্রতিনিধি দলের মতবিনিময়

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সঙ্গে ভারতের আগরতলার ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজি’র একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। প্রতিনিধি দলের মধ্যে ছিলেন আগরতলা এনআইটি’র পরিচালক শরৎ কুমার পাত্র এবং আগরতলা এনআইটি’র যন্ত্রকৌশল বিভাগের ডিন অধ্যাপক ড. স্বপন ভৌমিক।

গতকাল মঙ্গলবার বিকেলে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে ওেই সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় চুয়েটের প্রো-ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. জামাল উদ্দীন আহাম্মদ এবং গবেষণা ও সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ভারতের এনআইটি ও চুয়েটের মাঝে শিক্ষা ও গবেষণা বিষয়ক দ্বিপাক্ষিক সহযোগিতার ব্যাপারে আগ্রহ প্রকাশ করা হয়। ভাইস চ্যান্সেলর অতিথিদের হাতে চুয়েটের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003619909286499