ছাত্র আন্দোলনে শহীদ শিক্ষার্থীদের তালিকা পাঠানোর সময় বাড়লো - দৈনিকশিক্ষা

ছাত্র আন্দোলনে শহীদ শিক্ষার্থীদের তালিকা পাঠানোর সময় বাড়লো

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ শিক্ষার্থীদের তালিকা পাঠানোর সময় ১০ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এর আগে তালিকা পাঠানোর এই সময় ছিলো ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। এ সংক্রান্ত চিঠি ইতোমধ্যে সব কলেজ অধ্যক্ষকে পাঠানো হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত চিঠি প্রকাশ করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ-শিক্ষাপ্রতিষ্ঠানে স্নাতক পাস, স্নাতক সম্মান, স্নাতকোত্তর ও প্রফেশনাল কোর্সে অধ্যয়নরত অবস্থায় ২০২৪ এর জুলাই-আগস্ট এ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের পরিবারকে আর্থিক সহায়তা দেয়ার বিষয়ে সিন্ডিকেটের জরুরি সভা এ সিদ্ধান্ত হয়। নিজ-নিজ কলেজ থেকে ছক অনুযায়ী শহীদ ছাত্র-ছাত্রীদের তথ্য সংগ্রহ করা হচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সংযুক্ত ছক অনুযায়ী তথ্য পাঠানোর আগে কলেজ কর্তৃপক্ষ শহীদ শিক্ষার্থীর পরিচয় সম্পর্কিত সব তথ্য ও ঘটনা যাচাই করে হার্ডকপি সংরক্ষণ করবেন। পূরণ করা ছকের তথ্য অনলাইনে (http://www.nubd.info/college/login.php) এই লিঙ্কের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। বিষয়টি অতীব জরুরি বলে জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা - dainik shiksha শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা - dainik shiksha ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা আসছে টানা ৩ দিনের ছুটি - dainik shiksha আসছে টানা ৩ দিনের ছুটি অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0075030326843262