জবিতে তিন দিনব্যাপী নাট্যোৎসব শুরু রোববার - দৈনিকশিক্ষা

জবিতে তিন দিনব্যাপী নাট্যোৎসব শুরু রোববার

দৈনিক শিক্ষাডটকম, জবি |

দৈনিক শিক্ষাডটকম, জবি : আগামী রোববার (২৮ জানুয়ারি) থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী নাট্যোৎসব। গতকাল বৃহস্পতিবার উৎসব আয়োজন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ ঘোষণা দেন নাট্যকলা বিভাগের চেয়ারম্যান ক্যাথরিন পিউরীফিকেশন।

জানা যায়, আগামী ২৮, ২৯ ও ৩০ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ উৎসবের আয়োজন করবে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগ। বিভাগটির চতুর্থ বর্ষের ‘শিক্ষার্থী নাট্য নির্দেশনা’ কোর্সের অংশ হিসেবে শিক্ষার্থীদের নির্দেশনায় এসকল নাটক মঞ্চায়িত হবে। আগামী রোববার বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং নাট্যজন আসাদুজ্জামান নূরের উপস্থিতিতে অনুষ্ঠানটি  উদ্বোধন করা হবে।

জানা যায়, নাট্যোৎসবের প্রথম দিন দুপুর ১২টায় মোহাম্মদ খোরশেদ আলম রচিত রাধামন ধনপুদি অবলম্বন নাটক প্রদর্শিত, দ্বিতীয় দিন একই সময়ে প্রদর্শিত হবে মন্মথ রায় রচিত রক্তকদম অবলম্বনে নির্মিত নাটক ও শেষদিন প্রদর্শিত হবে আগস্ট স্ট্রিন্ডবার্গ রচিত মিস জুলি নাটকটি। দর্শকরা নির্দিষ্ট স্টল থেকে টিকেট সংগ্রহ করে নাটকগুলো উপভোগ করতে পারবেন। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ৫০ টাকা এবং বিশ্ববিদ্যালয় বহির্ভূত দর্শকদের জন্য ১০০ টাকা টিকেট ফি নির্ধারণ করা হয়েছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0049951076507568