জামিন পেলেন শিক্ষক আসিফ মাহতাব - দৈনিকশিক্ষা

জামিন পেলেন শিক্ষক আসিফ মাহতাব

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

কোটা আন্দোলনের সময় সেতু ভবনে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় বনানী থানার মামলায় আলোচিত ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আসিফ মাহতাবের জামিন মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার (৬ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার জামিন মঞ্জুর করেন।

তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ ঢাকা পোস্টকে বলেন, আমরা আসিফ মাহতাবের জামিন আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। তার পক্ষে জামিননামা কিছুক্ষণের মধ্যে দাখিল করা হবে। যথাযথ আইনি প্রক্রিয়া শেষে আজই তিনি কারামুক্ত হবেন বলে প্রত্যাশা করছি।

এ মামলায় গত ২৯ জুলাই তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হলে গত ৩ আগস্ট কারাগারে পাঠানো হয়।

গত ২৮ জুলাই রাত ১টার দিকে আসিফ মাহতাবকে উত্তরার ৯ নম্বর সেক্টরের বাসা থেকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে যাওয়া হয়। ঢাকা পোস্টকে এ কথা জানান আসিফ মাহতাবের ছোট বোন নাফিসা তাসনিম।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই সেতু ভবনে হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় সেতু ভবনের কেয়ারটেকার রবিউল ইসলাম বাদী হয়ে বনানী থানায় মামলাটি করেন। মামলাটিতে সেতু ভবনের ৩০০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

অন্তর্বর্তী সরকারের আলোচনায় ১৬ নাম - dainik shiksha অন্তর্বর্তী সরকারের আলোচনায় ১৬ নাম পালাতে গিয়ে সাবেক প্রতিমন্ত্রী পলক আটক - dainik shiksha পালাতে গিয়ে সাবেক প্রতিমন্ত্রী পলক আটক কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু ১১ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু ১১ আগস্ট একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ৮ আগস্ট - dainik shiksha একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ৮ আগস্ট অন্তর্বর্তীকালীন সরকার প্রধানের দায়িত্ব নিতে সম্মত ড. ইউনূস - dainik shiksha অন্তর্বর্তীকালীন সরকার প্রধানের দায়িত্ব নিতে সম্মত ড. ইউনূস খালেদা জিয়া মুক্ত - dainik shiksha খালেদা জিয়া মুক্ত এইচএসসির প্রশ্নপত্র লুট, আগুন ১১ আগস্টের পরীক্ষা হচ্ছে না - dainik shiksha এইচএসসির প্রশ্নপত্র লুট, আগুন ১১ আগস্টের পরীক্ষা হচ্ছে না শৃঙ্খলা ফেরাতে ছাত্র-জনতার সহযোগিতা চান পুলিশ কর্মকর্তারা - dainik shiksha শৃঙ্খলা ফেরাতে ছাত্র-জনতার সহযোগিতা চান পুলিশ কর্মকর্তারা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030369758605957