জয়পুরহাটে নার্সদের পতাকা মিছিল - দৈনিকশিক্ষা

জয়পুরহাটে নার্সদের পতাকা মিছিল

আমাদের বার্তা, জয়পুরহাট |

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের, প্রেসিডেন্ট ও রেজিস্টার পদ থেকে নন-নার্স প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের অপসারণপূর্বক উক্ত পদগুলোতে নার্সদের পদায়নের ১ দফা দাবিতে পতাকা মিছিল করেছে জেলায় কর্মরত নার্সিং কর্মকর্তা-শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের ব্যানারে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল, জয়পুরহাট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। পরে সেখানে আরো দুই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেন।

এ সময় বক্তব্য দেন জয়পুরহাট নার্সিং ইনস্টিটিউটের নার্সিং ইন্সট্রাক্টর ইনচার্জ আকলিমা খাতুন, জেলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের আহ্বায়ক আয়েশা ছিদ্দিকা, সদস্য সচিব ফারহান পারভিন, সদস্য শামীমা আক্তার, নার্সিং শিক্ষার্থী জাকিরুল ইসলাম, বর্ষা রানী, ইয়াসির আরাফাত প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা পাবলিক হেলথ নার্স ফাতেমা বেগম, জেলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের সদস্য শাহানারা বেগম, কোহিনুর বেগম, শামছুন্নাহার রোজী, রেহেনা পারভীন, মেরী গোমেজসহ অন্যরা।

বক্তারা বলেন, অবিলম্বে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের, প্রেসিডেন্ট ও রেজিস্টার পদ থেকে নন-নার্স প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের অপসারণপূর্বক উক্ত পদগুলোতে নার্সদের পদায়ন করতে হবে।

 

আগের নিয়মে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রন্থাগারিক নিয়োগের দাবি - dainik shiksha আগের নিয়মে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রন্থাগারিক নিয়োগের দাবি শিক্ষা উপদেষ্টার সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদের সাক্ষাৎ - dainik shiksha শিক্ষা উপদেষ্টার সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদের সাক্ষাৎ মাদকের গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার - dainik shiksha মাদকের গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার শিক্ষা প্রশাসনে বদলি আতঙ্কে নাহিদ-দীপু সিন্ডিকেটের ৯২ কর্মকর্তা - dainik shiksha শিক্ষা প্রশাসনে বদলি আতঙ্কে নাহিদ-দীপু সিন্ডিকেটের ৯২ কর্মকর্তা দীপু মনি-রতন সিন্ডিকেটের ফিরোজই শিক্ষা অধিদপ্তরের এ ডি! - dainik shiksha দীপু মনি-রতন সিন্ডিকেটের ফিরোজই শিক্ষা অধিদপ্তরের এ ডি! বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই পক্ষের হাতাহাতি, সভা পণ্ড - dainik shiksha বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই পক্ষের হাতাহাতি, সভা পণ্ড শিক্ষকদের বদলির বিষয়ে সর্বশেষ - dainik shiksha শিক্ষকদের বদলির বিষয়ে সর্বশেষ অগ্রসর সমাজ তৈরির লক্ষ্যই বাষট্টির শিক্ষা আন্দোলন - dainik shiksha অগ্রসর সমাজ তৈরির লক্ষ্যই বাষট্টির শিক্ষা আন্দোলন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0061898231506348