ট্রলিচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত - দৈনিকশিক্ষা

ট্রলিচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর পলাশে ইটবোঝাই ট্রলিচাপায় সাকিব হাসান (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাকিব হাসান চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। সে পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ের এবারের ব্যবসায় শিক্ষা বিভাগের এসএসসি পরীক্ষার্থী।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সাকিব তার বড় ভাই রাকিব শেখের মোটরসাইকেলযোগে ফুলবাড়িয়ার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি দক্ষিণ দেওড়া এলাকার পলাশ সার কারখানার সড়কে আসলে পেছন থেকে একটি ইটবোঝাই ট্রলি মোটরসাইকেটিকে ওভারটেক করতে যায়। এ সময় ট্রলির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাকিব রাস্তার ডানপাশে ছিটকে পড়ে ও পেছনে বসে থাকা সাকিব ছিটকে রাস্তায় পরে ট্রলির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাকিবকে গুরুতর আহত অবস্থায় পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ট্রলি ও মোটরসাইকেল আমাদের হেফাজতে রয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0059249401092529