ডিএফপির মহাপরিচালক হলেন আকতার হোসেন - দৈনিকশিক্ষা

ডিএফপির মহাপরিচালক হলেন আকতার হোসেন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) মহাপরিচালক হলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের (সংযুক্ত) মহাপরিচালক (গ্রেড-২) আকতার হোসেন। আজ মঙ্গলবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আজিজুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।  

আকতার হোসেন ১৯৬৬ খ্রিষ্টাব্দের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস (তথ্য ক্যাডারের) নবম ব্যাচের একজন কর্মকর্তা। ১৯৯১ খ্রিষ্টাব্দের ২৬ জানুয়ারি তথ্য অফিসার পদে যোগদান করেন।

২০০৩ খ্রিষ্টাব্দের ৩০ এপ্রিল উপপরিচালক/সিনিয়র তথ্য অফিসার হন। ২০১৩ খ্রিষ্টাব্দের ৫ সেপ্টেম্বর পরিচালক বা উপপ্রধান তথ্য অফিসার হন। ২০১৭ খ্রিষ্টাব্দের ২৯ মার্চ ভাইস চেয়ারম্যান বা সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার হন।

২০২০ খ্রিষ্টাব্দের ২৪ জুন মহাপরিচালক (গ্রেড-৩) এবং ২০২১ খ্রিষ্টাব্দের ৩ জানুয়ারি মহাপরিচালক (গ্রেড-২) পদোন্নতি পান। তিনি ২০২১ খ্রিষ্টাব্দে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরে সংযুক্ত ছিলেন।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0071840286254883