ঢাবি ছাত্রী জয়নবের মৃ*ত্যুর ২০ দিন পর চালক গ্রেফতার - দৈনিকশিক্ষা

ঢাবি ছাত্রী জয়নবের মৃ*ত্যুর ২০ দিন পর চালক গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বান্দরবানের রুমা উপজেলার কেওক্রাডাং পাহাড়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী জয়নব খাতুন। সড়ক দুর্ঘটনার ২০ দিন পর চাঁদের গাড়ির চালক মোহাম্মদ মিন্টুকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।  

গতকাল সোমবার রাতে জেলা শহর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাজাহান এ তথ্য জানিয়েছেন।

চিফ জুডিসিয়েল ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বলেন, আজ মঙ্গলবার চালক মিন্টু ও গাড়ির মালিকের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে শুনানি হবে। শুনানির সময় জিপ-কার মালিক ও শ্রমিক সমিতির নেতাদের সঙ্গে নিয়ে গাড়ির মালিক বাপ্পী বড়ুয়ার আদালতে হাজির হওয়ার কথা রয়েছে।

গত ২০ জানুয়ারি রুমা-বগা লেক-কেওক্রাডাং সড়কের কেওক্রাডাং পাহাড়চূড়ার কাছাকাছি পাহাড়ি সড়ক থেকে চাঁদের গাড়ি ৩০০ ফুট খাদে পড়ে যায়। ওই গাড়িতে ‘ভ্রমণকন্যা ট্রাভেলটস’–এর ১৩ জন পর্যটক ছিলেন। এ সময় ঘটনাস্থলে মোসাম্মত ফিরোজা খাতুন (৫৩) ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী জয়নব খাতুনের (২৪) মৃত্যু হয়। গাড়িতে থাকা ১১ জন মারাত্মক আহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছিয়া খাতুন নামের আরেকজন মারা যান।

ঘটনার পরের দিন রুমা থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বাদী হয়ে গাড়ির চালক মোহাম্মদ মিন্টু ও গাড়ির মালিক উল্লেখ করে দিলীপ বড়ুয়ার বিরুদ্ধে মামলা করা হয়। পরে দিলীপ বড়ুয়া দাবি করেন, তিনি গাড়ির মালিক নন। গাড়ির মালিক হলেন বাপ্পী বড়ুয়া। গাড়ির নিবন্ধন, ফিটনেস সার্টিফিকেটসহ কোনো কাগজপত্র নেই।

মামলার এজাহারে বলা হয়েছে, গাড়ির কোনো কাগজপত্র না থাকা সত্ত্বেও মালিক ভাড়ায় চালানোর জন্য অনুমতি দিয়েছেন। চালক বেপরোয়াভাবে গাড়ি চালানোর সময় গাড়িটি পাহাড়ের খাদে পড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটেছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033388137817383