তরুণরাও দেশের হাল ধরতে পারে তা প্রমাণ করব: আসিফ মাহমুদ - দৈনিকশিক্ষা

তরুণরাও দেশের হাল ধরতে পারে তা প্রমাণ করব: আসিফ মাহমুদ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

শুধু পুরনোরা নয় নতুনরাও দেশের হাল ধরতে পারে তা প্রমাণ করব বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা আসিফ মাহমুদ। তিনি বলেন, গত ১৭ বছরে যে স্বৈরাচার বড় বড় রাজনৈতিক দল হটাতে পারেনি তা মাত্র ৪ দিনে আমাদের কর্মস্পৃহা দিয়ে অর্জন করেছি। আমাদের এই কর্মস্পৃহ-দেশপ্রেম দিয়ে আমরা প্রমাণ করব শুধু পুরনোরা নয় নতুনরাও দেশের হাল ধরতে পারে।

বৃহস্পতিবার (আগস্ট ৮) রাত সাড়ে ৯টায় বঙ্গভবনের দরবার হলে শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ১৩ উপদেষ্টাকে শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

আসিফ মাহমুদ বলেন, শিক্ষার্থী, সুশীল সমাজ, রাজনৈতিক সংগঠনসহ সব পক্ষের সঙ্গে কথা বলে সর্বজনগ্রহণযোগ্য একটি সরকার গঠনের প্রচেষ্টা নিয়েছিলাম। গত ৩ দিন আমরা দীর্ঘ প্রচেষ্টা ও সকলের সম্মতিতে এমন একটি সরকার গঠন করতে পেরেছি।

এই সরকার সারাদেশের জনগণের কাছে গ্রহণযোগ্য হবে বলে মনে করেন এ উপদেষ্টা।

উপদেষ্টা আসিফ মাহমুদের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার আকুবপুর গ্রামে। তার বাবা মো. বিল্লাল হোসেন একজন শিক্ষক ও মাতার নাম রোকসানা বেগম। আসিফ মাহমুদ আদমজী ক্যান্টমেন্ট কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও কলেজটির বিএনসিসি ক্লাবের প্লাটুন সার্জেন্ট ছিলেন। কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করে তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

দেশে পৌঁছেছেন ড. ইউনূস - dainik shiksha দেশে পৌঁছেছেন ড. ইউনূস নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান - dainik shiksha নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব - dainik shiksha সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ - dainik shiksha ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ - dainik shiksha চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035281181335449