দলবল নিয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এমপি - দৈনিকশিক্ষা

দলবল নিয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এমপি

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

জামালপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন জামালপুর-৫ আসনে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। রোববার (২৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে সংসদ সদস্য মোজাফফর হোসেন নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলার দিগপাইত ধরণীকান্ত উচ্চ বিদ্যালয় (এসএসসি) পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ ঘটনার পর কেন্দ্র পরিদর্শনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ছবিতে দেখা যায়, রোববার সকালে জামালপুর সদরের দিগপাইত ইউনিয়নের ধরণীকান্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। এসময় তার সঙ্গে দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার বাবু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান তালুকদার, দিগপাইত ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন ফকির, দিগপাইত কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন শামীমসহ ২০ জন কেন্দ্র পরিদর্শন করেন।

দিগপাইত ধরণী কান্ত উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মো. আব্বাস আলী আকন্দ বলেন, বেলা ১১টা ৩০ মিনিটের দিকে এমপি মহোদয় কেন্দ্রে প্রবেশ করেন। তিনি ১০-১৫ মিনিট কেন্দ্রে অবস্থান করেন। তার সঙ্গে দলীয় নেতাকর্মী ছিল। দলীয় নেতাকর্মী অফিসে অবস্থান করে পরে এমপি মহোদয় দুই একটি রুমে প্রবেশ করে এবং বারান্দা দিয়ে হাটাচলা করেন। এরপর সবাই মিলে মাঠে ছবি তোলেন।

এ বিষয়ে জামালপুর জেলা শিক্ষা কর্মকর্তা মনিরা মুস্তারী ইভা বলেন, কোনো জনপ্রতিনিধির দলবল নিয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনের সুযোগ নেই। এটি আইন বা নিয়মের মধ্যে পড়ে না।

এ বিষয়ে জামালপুর-৫ আসনের সংসদ সদস্য মোজাফফর হোসেন বলেন, সকালে স্কুলটির একটি কাজের জন্য সেখানে যাই। পরে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করি। কাউকে বিরক্ত করিনি। পরে দলীয় নেতাকর্মীরা এলে মাঠে ছবি তুলে চলে আসি।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002655029296875