ধর্মীয় সব সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান ছাত্রদলের - দৈনিকশিক্ষা

ধর্মীয় সব সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান ছাত্রদলের

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সারাদেশে সকল ধরণের বিশৃঙ্খলা প্রতিহত এবং সকল ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জনিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। সোমবার (৫ আগস্ট) রাতে দেয়া এক বিবৃতিতে ছাত্র-জনতার প্রতি এ আহ্বান জানান ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির।  

নেতৃদ্বয় সবাইকে সংযম দেখানোর আহ্বান জানিয়ে বলেন, আজকে ছাত্র-জনতার যে গণঅভ্যুত্থান হয়েছে, সে অভ্যুত্থানের পেছনে যারা কাজ করেছেন তাদের আমরা অভিবাদন জানাচ্ছি।

বিবৃতিতে বলা হয়, ছাত্র-জনতার গণআন্দোলনে ইতিহাসের অন্যতম নিকৃষ্টতম ফ্যাসিস্ট খুনি হাসিনার পতনের পর দেশের কিছু স্থানে বিভিন্ন ধরণের বিশৃঙ্খলার সংবাদ পাওয়া যাচ্ছে। আওয়ামী লীগের ইতিহাস তাদের ছাত্রলীগ-যুবলীগের ক্যাডারবাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ বিভিন্ন সম্প্রদায়ের ওপর হামলা করে গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলোর ওপর অপবাদ চাপিয়ে দেয়ার অপচেষ্টার ইতিহাস। তাদের ইতিহাস এই সম্প্রদায়গুলোর সম্পত্তি দখলের ইতিহাস। ঐতিহাসিক গণ-অভ্যুত্থানকে বিতর্কিত করতে তাদের এই অপচেষ্টা এখনও অব্যাহত রয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের সকল ছাত্র-জনতাকে পরাজিত শক্তির ষড়যন্ত্র থেকে দেশের সম্পদ এবং সকল সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানাচ্ছে। ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাধারণ মানুষের সম্পদ এবং সকল ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিটভিত্তিক টিম গঠন করে সার্বক্ষণিক তৎপর হওয়ার নির্দেশনা প্রদান করেছেন।

তারা আরও বলেন, দেশের এই ঐতিহাসিক মুহুর্তে ছাত্র-জনতার ঐতিহাসিক গণ-অভ্যুত্থানকে কোনভাবেই নূন্যতম বিতর্কিত করতে দেয়া যাবে না। দেশের সকল নাগরিকের জীবন ও সম্পদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করতে ছাত্রদলকে সার্বক্ষণিক কার্যকর ভূমিকা পালন করতে হবে।

 

দিল্লিতে শেখ হাসিনা, যাবেন লন্ডনে - dainik shiksha দিল্লিতে শেখ হাসিনা, যাবেন লন্ডনে জাতির উদ্দেশে সেনাপ্রধানের পূর্ণ ভাষণ - dainik shiksha জাতির উদ্দেশে সেনাপ্রধানের পূর্ণ ভাষণ ছাত্র-শিক্ষক প্রতিনিধির সঙ্গে আলোচনায় বসবেন সেনাবাহিনী - dainik shiksha ছাত্র-শিক্ষক প্রতিনিধির সঙ্গে আলোচনায় বসবেন সেনাবাহিনী দেশবাসীকে শান্ত থাকার আহ্বান ফখরুলের - dainik shiksha দেশবাসীকে শান্ত থাকার আহ্বান ফখরুলের শাহজালাল বিমানবন্দর বন্ধ - dainik shiksha শাহজালাল বিমানবন্দর বন্ধ ‘অন্তর্বর্তীকালীন সরকারের বাইরে কোন সরকার মেনে নেয়া হবে না’ - dainik shiksha ‘অন্তর্বর্তীকালীন সরকারের বাইরে কোন সরকার মেনে নেয়া হবে না’ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034530162811279