নান্দাইলে নিভিয়া ঘাটা ফাজিল মাদরাসায় বৃক্ষরোপণ - দৈনিকশিক্ষা

নান্দাইলে নিভিয়া ঘাটা ফাজিল মাদরাসায় বৃক্ষরোপণ

দৈনিক শিক্ষাডটকম, নান্দাইল (ময়মনসিংহ) |

ময়মনসিংহের নান্দাইল উপজেলার নিভিয়া ঘাটা ফাজিল (ডিগ্রি) মাদরাসায় বৃক্ষরোপণ কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠান বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় মাদরাসার ম্যানেজিং কমিটির সহ-সভাপতি হেলাল উদ্দিন হেবালের সভাপতিত্বে ও মাদরাসার অধ্যক্ষ মো. আজিজুল ইসলামের সঞ্চালনায় মাদরাসার নতুন চারতলা ভবনের সামনে বৃক্ষরোপণ কর্মসুচি অনুষ্ঠিত হয়। 

প্রতিষ্ঠানটির ভবনের সামনে ফুলের বাগানে বিভিন্ন ধরনের ভেষজ ও ফুলের চারাসহ মাদরাসা আঙ্গিনায় বনজ গাছের চারা লাগানো হয়। উক্ত কর্মসূচি বাস্তবায়নে মাদরাসার ফাজিল বর্ষের ছাত্র-ছাত্রীরা ম্যানেজিং কমিটি সদস্য ও শিক্ষককে সহযোগিতা করে।

বৃক্ষরোপণ শেষে মাদরাসার অধ্যক্ষ মো. আজিজুল ইসলামের পরিচালনায় ও সহকারী অধ্যাপক নুরুল আমিনের সঞ্চালনায় সাপ্তাহিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে মাদরাসার বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি হেলাল উদ্দিন হেবাল, অভিভাবক সদস্য ও বৃক্ষরোপণ কর্মসূচির আহ্বায়ক আব্দুল মান্নান ভূইয়া, অভিভাবক সদস্য মাহফজুল হাসান ইদ্রিছ, শিক্ষক প্রতিনিধি মফিজুর রহমান, জসিম উদ্দিন ভূইয়া ও গোলাম মোস্তফাসহ মাদরাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন - dainik shiksha আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ - dainik shiksha ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ - dainik shiksha হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ - dainik shiksha দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা - dainik shiksha স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036759376525879