নির্বাচন বর্জনের ডাকে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ - দৈনিকশিক্ষা

নির্বাচন বর্জনের ডাকে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

দৈনিকশিক্ষাডটকম, জবি |

দৈনিকশিক্ষাডটকম, জবি : ‘ডামি’ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করতে ঢাকা জজ কোর্ট ও ন্যাশনাল মেডিক্যাল কলেজ এলাকায় লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। শুক্রবার জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এসব লিফলেট বিতরণ করা হয়।

জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, যাদের ইতিহাসই হচ্ছে গণতন্ত্র ধ্বংস করে বাকশাল গঠন করা, তারা তো এরকম একদলীয় ডামি ও বানরের ভাগ-বাটোয়ারার নির্বাচনীই করবে। ইনশাআল্লাহ, বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ, এই ডামি ও বাগবাটোয়ারার নির্বাচনকে প্রত্যাখ্যান করে, ৭ তারিখের ভোটকেন্দ্র বর্জন করবে। আমরা আশা রাখি, এই অবৈধ সরকার ১৮ কোটি জনগণের স্বার্থের কথা মনে রেখে, অতি দ্রুত পদত্যাগ করে, একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের পরিবেশ তৈরি করবে। নতুবা বিএনপিসহ সব গণতন্ত্রকামী দল, যে এক দফা তথা এই অবৈধ মাফিয়া সরকারের পদত্যাগের আন্দোলনে নেমেছে, সে আন্দোলন যে কোন মূল্যে সফল করার জন্য রাজপথে যা করা দরকার তাই করবে। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি জুলকার নাইন ও শামিম হোসেন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) ও ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ ও আসিফ আল ইমরন, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রায়হান হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজসহ অন্যান্য নেতারা।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0097951889038086