নোবিপ্রবির চতুর্থ মেধাতালিকা প্রকাশ - দৈনিকশিক্ষা

নোবিপ্রবির চতুর্থ মেধাতালিকা প্রকাশ

নোবিপ্রবি প্রতিনিধি |

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মেধা তালিকা ও বরাদ্দকৃত বিষয় দেখতে পারবেন। তালিকা দেখার জন্য লগইন করতে হবে।

 

ফল প্রকাশ করে ওয়েবসাইটে বলা হয়েছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে আবেদনকারীদের চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হলো। মেধাক্রম দেখতে আপনার ড্যাশবোর্ডে লগইন করে মেধাতালিকা ও মনোনীত বিষয় দেখতে পাবেন।

এর আগে গত ১৭ নভেম্বর দ্বিতীয় এবং ২৬ নভেম্বর তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়। তৃতীয় মেধাতালিকায় গত ১ ডিসেম্বর ভর্তি কার্যক্রম শেষ হয়েছে।

জানা গেছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে নোবিপ্রবিতে মোট আসন এক হাজার ৪২১টি। এর মধ্যে  ‘এ’ ইউনিটে ৭৫২টি, ‘বি’ ইউনিটে  ৪৯১টি এবং ‘সি’ ইউনিটে আসন ১৭৮টি। গত ৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রথম মেধাতালিকা প্রকাশ করা হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0030100345611572