পলাতক সদস্যদের ধরতে সহযোগিতা চাইলেন ডিএমপি কমিশনার - দৈনিকশিক্ষা

পলাতক সদস্যদের ধরতে সহযোগিতা চাইলেন ডিএমপি কমিশনার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

গত জুলাই-আগস্ট মাসে ছাত্র-জনতার আন্দোলন দমাতে যে সব পুলিশ সদস্য নানা ভূমিকা রেখেছেন এবং গত ৫ আগস্টের পর কর্মস্থলে যোগ না দিয়ে গা ঢাকা দিয়েছেন তাদের ধরতে আমজনতার সহযোগিতা চেয়েছেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার মাইনুল হাসান।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, অনেকে হয়তো আত্মগোপনে থেকে এদিক সেদিক পালিয়ে গেছেন। আমরা চাই সমাজের সব স্তরের মানুষ আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবে। তারা কোথায় আছে। আমরা চেষ্টা করব আপনারাও আমাদের সহযোগিতা করুন। 

গত পাঁচ আগস্ট রাজধানীর বিভিন্ন থানায় যে সব ঘটনা ঘটেছে এবং যেসব পুলিশ সদস্য নিহত হয়েছে এসকল ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে। আরও মামলা হবে বলে জানান ডিএমপি কমিশনার।

তিনি বলেন, ঢাকার যাত্রাবাড়ী এবং উত্তরা পূর্ব থানায় যেসব ঘটনা ঘটেছে এগুলোতে পুলিশ কেস হয়েছে। অন্যান্য কেস রুজু হওয়ার অপেক্ষায় আছে।

পুলিশ এখনো ভালোভাবে কাজ শুরু করতে পারেনি জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ কর্মবিরতিতে ছিল কিন্তু আবার কাজ শুরু করেছে। দুর্গাপূজাকে কেন্দ্র করে আমাদের ওপর অর্পিত দায়িত্ব দৃঢ় মনোবল নিয়ে পালন করব। এতে কোনো ব্যত্যয় ঘটবে না।

এসময় প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম ও ডিএমপি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য - dainik shiksha কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা - dainik shiksha ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে - dainik shiksha ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে - dainik shiksha সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের - dainik shiksha শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস - dainik shiksha ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক - dainik shiksha কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034360885620117