পাওয়ারটিলারই কাল হলো শিশু শিক্ষার্থী অয়নের - দৈনিকশিক্ষা

পাওয়ারটিলারই কাল হলো শিশু শিক্ষার্থী অয়নের

মণিরামপুর (যশোর) প্রতিনিধি |

যশোরের মণিরামপুরে পাওয়ারটিলার থেকে ছিটকে পড়ে ফলার সঙ্গে জড়িয়ে অয়ন (৯) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামে এঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন।   

নিহত অয়ন নোয়ালী গ্রামের মফিজুর রহমানের ছেলে। সে নোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে নোয়ালী মাঠে জনৈক ইসরাফিল জমি চাষ করতে গিয়ে তার পাওয়ারটিলারটি রেখে জ্বালানি তেল আনতে বাজারে যান। এ সময় শিশু শিক্ষার্থী অয়ন পাওয়ারটিলারের চালকের আসনে চেপে বসে খেলতে শুরু করে। এক পর্যায় পাওরটিলারের বিভিন্ন যন্ত্রাংশ নাড়াচড়া করতে গিয়ে ছিটকে পরে জমি চাষের ফলার সঙ্গে জড়িয়ে তার মৃত্যু হয়।

মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান জানান, শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে শিশু শিক্ষার্থীর মৃত্যুতে তার সহপাঠী, পরিবারের স্বজন এবং এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003054141998291