পাঠ্যপুস্তক বোর্ড চেয়ারম্যানের সঙ্গে ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের বৈঠক - দৈনিকশিক্ষা

পাঠ্যপুস্তক বোর্ড চেয়ারম্যানের সঙ্গে ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের বৈঠক

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের (এনসিটিবি) চেয়ারম্যান ড. রিয়াজুল হাসানের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের প্রতিনিধি দল। এতে বর্তমান পাঠ্যপুস্তক নিয়ে দীর্ঘ মতবিনিময় হয়। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের পক্ষ থেকে এ বৈঠক করা হয়। 

বৈঠককে বাংলাদেশের আপামর মুসলমান জনসাধারণের দাবি তার কাছে তুলে ধরা হয়। তিনি আন্তরিকতার সাথে দীর্ঘ সময় দিয়ে কথা শোনেন। পাঠ্যপুস্তকে দেশের সামাজিক, নৈতিক এবং ধর্মীয় মূল্যবোধ রক্ষা করা হবে বলে প্রতিশ্রুতি দেন। 

সঙ্গত কারণে 'জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ' ঘোষিত আগামী ৬ অক্টোবরের এনসিটিবি ঘেরাও কর্মসূচি স্থগিত করা হলো। 

বৈঠকে অংশগ্রহণ করেন সাধারণ সম্পাদক মুফতি রেজাউল কারীম আবরার, যুগ্ন সাধারণ সম্পাদক মুফতি শামছুদ্দোহা আশরাফি, বিশিষ্ট অর্থনীতিবিদ মুফতি আবদুল্লাহ মাসুম ও ঢাকা টাইমস এর সিনিয়র সহ সম্পাদক শাহনূর শাহীন।

অসচ্ছল শিক্ষকদের জমানো টাকা লুট করতেন কামাল চৌধুরী - dainik shiksha অসচ্ছল শিক্ষকদের জমানো টাকা লুট করতেন কামাল চৌধুরী বিশ্ববিদ্যালয় লেজুড়বৃত্তির রাজনীতির আদর্শে অন্ধ হওয়ার জায়গা না - dainik shiksha বিশ্ববিদ্যালয় লেজুড়বৃত্তির রাজনীতির আদর্শে অন্ধ হওয়ার জায়গা না মানবিক কারণে হলেও শূন্য পদের বিপরীতে বদলি চালু করুন - dainik shiksha মানবিক কারণে হলেও শূন্য পদের বিপরীতে বদলি চালু করুন দণ্ডিত থেকে দণ্ডমুণ্ডের দুই কর্তা ও গেম চেঞ্জার - dainik shiksha দণ্ডিত থেকে দণ্ডমুণ্ডের দুই কর্তা ও গেম চেঞ্জার ওএসডি ডিডি সেই রেবেকাকে কড়া সতর্কবার্তা - dainik shiksha ওএসডি ডিডি সেই রেবেকাকে কড়া সতর্কবার্তা মেজবাহর বেয়াই, ঢাকার এডিসি ও ডিইওর কান্ডে শিক্ষা অধিদপ্তরে ক্ষোভ - dainik shiksha মেজবাহর বেয়াই, ঢাকার এডিসি ও ডিইওর কান্ডে শিক্ষা অধিদপ্তরে ক্ষোভ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032279491424561