পুলিশ সদস্যের পা টেপানোর ভিডিও ভাইরাল - দৈনিকশিক্ষা

পুলিশ সদস্যের পা টেপানোর ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক |

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে ঝিনাইদহের এক পুলিশ সদস্যের ঘুষ নেওয়া ও পা টেপানোর ভিডিও। ভিডিওতে জেলার হরিণাকুণ্ডু থানার এএসআই রেজোয়ান আহমেদকে পা টেপাতে ও ঘুষ নিতে দেখা যায়। গত বুধবার রাতে ভিডিওটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, একটি দোকানে বসে ধূমপান করছেন এএসআই রেজোয়ান আহমেদ। পাশে দাঁড়িয়ে চটকাবাড়িয়ার আশিকুর নামের একজন তার পা টিপতে টিপতে পকেটে পাঁচশ টাকার একটি নোট গুঁজে দিচ্ছেন।

আশিক জানান, গত রোববার চাচার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। সেই জেরে থানায় একটি অভিযোগ দেন। পরদিন দুই পরিবারের মধ্যস্থতায় বিষয়টি আপস করা হয় এবং গত মঙ্গলবার একটি আপসনামা থানায় জমা দিতে যান তিনি। থানা থেকে এএসআই রেজোয়ানের কাছে তা দিতে বলা হয়। পরে আপসনামা দেখেই উত্তেজিত হয়ে গালাগাল করে তা ছুড়ে ফেলে দেন রেজোয়ান। এক পর্যায়ে আপস করা বাবদ আশিকের কাছে টাকাও দাবি করেন। টাকা জোগাড় করে রেজওয়ানের কাছে গেলে তিনি টাকার সঙ্গে এক প্যাকেট সিগারেটও নেন।

এদিকে, এএসআই রেজোয়ান আহমেদের এই ভিডিও ভাইরাল হওয়ার পর মুখ খুলতে শুরু করেছে এলাকাবাসী। তার চাঁদাবাজি, মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে টাকা আদায়, আটক ও মাদক বাণিজ্যে তার সম্পৃক্ততার অনেক কাহিনি বের হয়ে আসতে শুরু করেছে।

স্থানীয়দের অভিযোগ, টাকা ছাড়া কোনো কাজই করেন না রেজোয়ান। টাকা থেকে শুরু করে মানুষের কাছ থেকে তিনি সিগারেট পর্যন্ত ঘুষ নেন। একাধিকবার আটকের ভয়ভীতি দেখিয়ে তিনি মোটা অঙ্কের টাকা নিয়েছেন বলেও জানা যায়। সেইসঙ্গে অভিযোগ উঠেছে জনসাধারণকে অকথ্য ভাষায় গালাগাল ও চেকিংয়ের নামে হয়রানির। কোনো মামলার তদন্ত তার ওপর গেলে বাদী ও বিবাদী দুপক্ষ থেকেই টাকা নেন তিনি। বিভিন্ন সময় নিরপরাধ ব্যক্তিকে মাদক দিয়ে ফাঁসানো ও কোর্টে চালান করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) অমিত কুমার বর্মণ বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান - dainik shiksha দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে - dainik shiksha ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত - dainik shiksha পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ - dainik shiksha সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ please click here to view dainikshiksha website Execution time: 0.0032010078430176