প্রথম দিনে নরসিংদীতে ভোকেশনাল পরীক্ষার্থী বহিষ্কার, অনুপস্থিত ৪৪৩ - দৈনিকশিক্ষা

প্রথম দিনে নরসিংদীতে ভোকেশনাল পরীক্ষার্থী বহিষ্কার, অনুপস্থিত ৪৪৩

নরসিংদী প্রতিনিধি |

এসএসসি ও সমমানের প্রথম দিনে বাংলা প্রথমপত্র পরীক্ষায় নরসিংদীতে অনুপস্থিত ছিলেন ৪৪৩ জন। অসদুপায় অবলম্বন করায় এদিন একজন এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থী শিবপুরের শাষপুর কেন্দ্র থেকে বহিষ্কার হয়েছে। রোববার সারাদেশের মতো নরসিংদীর কেন্দ্রগুলোতে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে।

এবছর জেলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় মোট পরীক্ষার্থী ২৯ হাজার ৩৭০ জন। এর মধ্যে প্রথম দিনে পরীক্ষার্থী ছিলেন ২৬ হাজার ৯৯৫ জন। প্রথম দিনে এসএসসির বাংলা প্রথমপত্র পরীক্ষায় জেলার ৩০টি কেন্দ্রের ২৩ হাজার ১৬০ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলেন ২৮৫ জন। ভোকেশনাল পরীক্ষার মোট ৯টি কেন্দ্রের ১ হাজার ২৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে বহিস্কার হয়েছে ১ জন এবং অনুপস্থিত ছিলেন ৪৬ জন এবং দাখিল পরীক্ষায় ৯টি কেন্দ্রের ২ হাজার ৫৬০ জনের মধ্যে অনুপস্থিত ছিলেন ১১২ জন পরীক্ষার্থী।

এদিকে, পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের তত্ত্বাবধানে ৪ জন অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে ৪টি ভিজেল্যান্স টিম গঠন করা হয়। ভিজেল্যান্স টিম জেলার পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035488605499268