প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দলগুলোর বৈঠক শুরু শনিবার - দৈনিকশিক্ষা

প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দলগুলোর বৈঠক শুরু শনিবার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

প্রধান রাজনৈতিক দলগুলোর সঙ্গে আগামী শনিবার (৫ অক্টোবর) থেকে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস আবারও আলোচনায় বসবেন। এর আগে রাজনৈতিক দলগুলোর সঙ্গে দুই দফায় আলোচনা করেন তিনি।

প্রধান প্রধান রাজনৈতিক দলগুলোকে আলোচনায় অংশ নেওয়ার জন্য দাওয়াত দেওয়া হবে বলে জানিয়েছেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে এক বিফ্রিংয়ে এসব তথ্য জানান তিনি।

তিনি বলেন, আগামী শনিবার থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা হবে। এতে ৬ সংস্কার কমিশনের কাজের অগ্রগতির ব্যাপারে রাজনৈতিক দলগুলোকে অবগত করা হবে। তাদের কাছ থেকে পরামর্শ নেওয়া হবে। এছাড়া আইনশৃঙ্খলার বর্তমান পরিস্থিতি নিয়ে অবগত করা হবে।

দেশে প্রায় ২৬ লাখ বেকার, বিশ্ববিদ্যালয় থেকে পাস করা ৮ লাখ - dainik shiksha দেশে প্রায় ২৬ লাখ বেকার, বিশ্ববিদ্যালয় থেকে পাস করা ৮ লাখ ‘চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি যৌক্তিক’ - dainik shiksha ‘চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি যৌক্তিক’ পাঠ্যবই থেকে শিক্ষাগুরুর মর্যাদা কবিতা বাদ দেয়া কামাল চৌধুরী গ্রেফতার - dainik shiksha পাঠ্যবই থেকে শিক্ষাগুরুর মর্যাদা কবিতা বাদ দেয়া কামাল চৌধুরী গ্রেফতার ঢাবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ - dainik shiksha ঢাবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে ছাত্রকে হ*ত্যার অভিযোগ - dainik shiksha হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে ছাত্রকে হ*ত্যার অভিযোগ শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি, মামলা - dainik shiksha শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি, মামলা এলএলবি শেষ পর্বের ফরম পূরণ শুরু ৬ অক্টোবর - dainik shiksha এলএলবি শেষ পর্বের ফরম পূরণ শুরু ৬ অক্টোবর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043931007385254