প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ভিডিও বার্তা প্রেরণের আহ্বান - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ভিডিও বার্তা প্রেরণের আহ্বান

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে ভিডিও বার্তা প্রেরণের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগের ওয়েব টিম। বিগত বছরগুলোর মত এবারও ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার জন্মদিনকে কেন্দ্র করে 'থ্যাংক ইউ পিএম' ক্যাম্পেইন চালু করেছে ওয়েব টিম।

ওয়েব টিমের পক্ষ থেকে দেয়া এক পোস্টে লেখা হয়, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বদলে যাওয়া বাংলাদেশের ছাত্র, তরুণ, যুবক, মধ্যবয়সী, বৃদ্ধ মানুষ সবাই যার যার যায়গা থেকে দেশের জন্য তাঁর অসামান্য অবদানের জন্য ধন্যবাদ জানিয়ে ভিডিও বার্তা প্রেরণ করুন।’

গত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাকসিনে শেখ হাসিনার ভূমিকা, বিদ্যুৎ সুবিধা, আশ্রয়ণ প্রকল্পসহ নিজ নিজ এলাকার জীবনমান উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা নিয়ে ভিডিও চিত্র ধারণ করে যে কেউ প্রধানমন্ত্রীকে ভিডিও শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন বলে জানায় আওয়ামী লীগের ওয়েব টিম। এ প্রসঙ্গে ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, বিগত কয়েক বছর ধরেই আমরা এই আয়োজন করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে যে কেউ এই ভিডিও বার্তা প্রেরণ করতে পারেন, যা আমরা প্রচার করবো আমাদের অফিসিয়াল প্লাটফর্মগুলোতে।

ভিডিও পাঠানোর নিয়মাবলীতে লেখা রয়েছে, ভিডিও’র ফরম্যাট হতে হবে এমপিফোর, এমওভি বা এমটিএস। ভিডিও’র ফ্রেম সাইজ ৭২০ পি থেকে ফোরকে। আর দুই থেকে পাঁচ মিনিট হবে ভিডিও’র দৈর্ঘ্য। প্রত্যেকে এক বা একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে ভিডিও পাঠাতে হবে।

ভিডিও প্রেরণ করতে পারবেন যে কোনো ড্রাইভ’র ওপেন লিঙ্ক কপি করে অথবা হোয়াটসঅ্যাপে ডকুমেন্ট করে +৮৮০১৩১২-১১১৯৭১ এই নম্বরে। এ ছাড়াও ভিডিও’র ড্রাইভ-লিঙ্ক মেইল করতে পারেন [email protected] এই মেইলে।

ওয়েব টিমের পক্ষ থেকে জানানো হয়, ভিডিওতে অবশ্যই 'Thank You PM'  উল্লেখ করবেন, অথবা ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী’ উল্লেখ করবেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031511783599854