বই উৎসবে মাতলো ফরিদপুরের ২ লাখ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

বই উৎসবে মাতলো ফরিদপুরের ২ লাখ শিক্ষার্থী

ফরিদপুর প্রতিনিধি |

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বছরের প্রথম দিনে বই উৎসবে মেতেছে ফরিদপুরের প্রায় দুই লাখ শিক্ষার্থী। 

১ জানুয়ারি সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের সারদা সুন্দরী বলিকা উচ্চ বিদ্যারয়, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, ঝিলটুলির আদর্শ বালিকা উচ্চবিদ্যালয় ও জেলা প্রশাসন স্কুলসহ বেশ কয়েকটি বিদ্যালয়ে জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বই উৎসবের উদ্বোধন করেন।

প্রধান অতিথি হিসেবে তিনি বলেন, বছরের প্রথম দিনেই নতুন বই শিক্ষার্থীদের জন্য সরকারের উপহার। নতুন বই পাওয়ার আনন্দ নিয়ে শিক্ষার্থীরা সারা বছর পড়ালেখা করবে। তিনি বলেন, আগামী প্রজন্ম শিক্ষা গ্রহণের পাশাপাশি মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠবে। তবেই এই প্রচেষ্টা সার্থক হবে।   

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লিটন আলী, জেলা শিক্ষা কর্মকর্তা বিষ্ণুপদ ঘোষাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমানসহ বিদ্যালেয়গুলোর  প্রধান শিক্ষকবৃন্দ। 

এ বছর ফরিদপুর জেলায় ৯ উপজেলায় মোট এক লাখ ৮৬ হাজার ৯৩৪ জন ছাত্র-ছাত্রীর মাঝে বই বিতরণ করা হয়।

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী তীব্র সেশনজটের মহাশঙ্কা - dainik shiksha তীব্র সেশনজটের মহাশঙ্কা কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! - dainik shiksha কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন - dainik shiksha ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028109550476074