বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ভিসির গাড়িতে হামলা, আহত ২ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ভিসির গাড়িতে হামলা, আহত ২

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

দৈনিকশিক্ষাডটকম প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের গাড়িতে হামলা করেছে দুবৃর্ত্তরা। এ বিষয়ে ৬ জানুয়ারি মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) উপাচার্যের একান্ত সচিব-২ উপ-পরীক্ষা নিয়ন্ত্রক দেবাশীষ বৈরাগী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বিশ্ববিদ্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতেও এ তথ্য জানানো হয়। 

সাধারণ ডায়েরিতে বলা হয়, উপাচার্য ৫ জানুয়ারি একটি বেসরকারি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠান শেষে আনুমানিক বিকেল ৫টা ৫০ মিনিটের দিকে ফিরছিলেন। ফেরার পথে মনিপুর স্কুলের একটু সামনে তার গাড়িকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

এ ঘটনায় গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়। এতে উপাচার্যের একান্ত সচিব-২ দেবাশীষ বৈরাগী ও গাড়ি চালক মো. শাহিনুর আলম সামান্য আহত হন। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয় জিডিতে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0056028366088867