বরিশালে কার্যালয় ভাঙচুরের ঘটনায় মামলা করেছে বিএনপি - দৈনিকশিক্ষা

বরিশালে কার্যালয় ভাঙচুরের ঘটনায় মামলা করেছে বিএনপি

আমাদের বার্তা, বরিশাল |

বরিশালে জেলা ও মহানগর কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় অবশেষে মামলা দায়ের করেছে বিএনপি। মামলায় নামোল্লেখ করে আসামি করা হয়েছে বরিশালের সাবেক সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সাবেক দুই সিটি মেয়র খোকন সেরনিয়াবাত এবং সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ ৩৭১ আওয়ামী লীগ নেতাকর্মীকে। 

এর বাইরেও অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৬‘শ থেকে ৭‘শ জনকে। শুক্রবার এ মামলা দায়ের হয় বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এর আগে গত ২১ আগস্ট জাহিদ ফারুক শামীম, খোকন সেরনিয়াবাত ও সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ ৩৬৬ জনের বিরুদ্ধে একই ঘটনায় মামলা দায়েরের জন্য থানায় অভিযোগ দেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন। তবে রহস্যজনক কারণে তার অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়নি। 

মামলায় বাদী উল্লেখ করেছেন, গত ৪ আগস্ট দুপুরে ৬‘শ থেকে ৭‘শ জন পিস্তল, শটগান, ককটেল, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে নগরীর সদর রোডে বিএনপির অফিসে হামলা চালায়। তখন ১ ও ২ নং আসামির নির্দেশে ৩, ৪ ও ৬ নম্বর আসামি পিস্তল দিয়ে গুলি বর্ষণ করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এরপর ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হলে আসামিরা আসবাবপত্র, জিয়া স্মৃতি লাইব্রেরির বইসহ মূল্যবান দ্রব্য নষ্ট হয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু, ক্ষতিগ্রস্ত ৪৫ লাখ - dainik shiksha বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু, ক্ষতিগ্রস্ত ৪৫ লাখ স্কুল-কলেজ ভবন নির্মাণে ৫ শতাংশ কমিশন নিতেন দীপু মনির ভাই টিপু - dainik shiksha স্কুল-কলেজ ভবন নির্মাণে ৫ শতাংশ কমিশন নিতেন দীপু মনির ভাই টিপু বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সহায়তা পাঠাবেন যেভাবে - dainik shiksha বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সহায়তা পাঠাবেন যেভাবে ঢাবি অধিভুক্ত ও উপাদানকল্প কলেজে ভর্তির টাকা জমা দেয়ার সময় বৃদ্ধি - dainik shiksha ঢাবি অধিভুক্ত ও উপাদানকল্প কলেজে ভর্তির টাকা জমা দেয়ার সময় বৃদ্ধি নতুন শিক্ষাক্রম সংস্কার নয়, বাতিল চাই - dainik shiksha নতুন শিক্ষাক্রম সংস্কার নয়, বাতিল চাই দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003889799118042