বরিশালে বালিকা উচ্চবিদ্যালয়ে শতবর্ষ উদযাপনে নতুন কমিটি - দৈনিকশিক্ষা

বরিশালে বালিকা উচ্চবিদ্যালয়ে শতবর্ষ উদযাপনে নতুন কমিটি

দৈনিক শিক্ষাডটকম, বরিশাল |

দৈনিক শিক্ষাডটকম, বরিশাল : শতবর্ষ পূর্তি উদযাপন ও পুনর্মিলনী সম্পন্ন করতে সাবেক শিক্ষার্থীরা পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে নতুন উদযাপন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা জলিকে আহ্বায়ক ও বেগম তফাজ্জেল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক সানজিদা শাহনেওয়াজ লিজাকে সদস্য সচিব করে ১০৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়করা হলেন-প্রাক্তন প্রধান শিক্ষিকা উম্মে বিলকিস, প্রফেসর শাহ সাজেদা, ডা. খালেদা খানম, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বিলকিস জাহান শিরিন ও জান্নাতুন্নেছা নয়ন। তবে আগের কমিটির আহ্বায়ক প্রফেসর শাহ্ সাজেদাকে এ কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা দৈনিক আমাদের বার্তাকে বলেন, শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে আমরা কোনো বিভেদ চাই না, সকলে মিলেমিশে আমরা একটি সুন্দর অনুষ্ঠান উপহার দিতে চাই।

সদস্য সচিব সানজিদা শাহনেওয়াজ লিজা বলেন, শতবর্ষ পূর্তি পুনর্মিলনী উদযাপন উপলক্ষ্যে গঠন করা কমিটির আহ্বায়কসহ কয়েকজনের দায়িত্ব অবহেলার কারণে আমরা সকলের সাথে সমন্বয় করে নতুন এই কমিটি গঠন করেছি। 

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবা হোসেন বলেন, এই আয়োজনে বিদ্যালয় যুক্ত নয়। ভেন্যু হিসেবে চাইলে বিদ্যালয় ব্যবহার করতে পারবে।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.010783910751343