বাবার মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক চাপায় ছাত্রী নিহত - দৈনিকশিক্ষা

বাবার মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক চাপায় ছাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহে ট্রাক চাপায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাপায় তোবা আক্তার (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত তোবা আক্তার নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার লিটন মিয়ার মেয়ে। তিনি ২০২২ খ্রিষ্টাব্দে এসএসসি পাস করেছেন। 

বুধবার বিকেলে নগরীর চাইনামোড় ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লিটন মিয়া তার মেয়ে তোবাকে নিয়ে মোটরসাইকেলে করে ময়মনসিংহ থেকে কলমাকান্দার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চাইনামোড় ব্রিজে ওঠার সময় মোটরসাইকেলের পেছন থেকে তোবা পড়ে যায়। একই সঙ্গে তোবার বাবাও মোটরসাইকেল নিয়ে পড়ে যান। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তোবাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তোবা মারা যান। তবে, তার বাবা গুরুতর আঘাত পায়নি।

তিনি আরও জানান, স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা নিতে থানাকে নির্দেশ - dainik shiksha শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা নিতে থানাকে নির্দেশ অন ক্যাম্পাসে ভর্তি হওয়া শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চলবে জাতীয় বিশ্ববিদ্যালয়েই - dainik shiksha অন ক্যাম্পাসে ভর্তি হওয়া শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চলবে জাতীয় বিশ্ববিদ্যালয়েই মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় চার দাবিতে শিক্ষার্থীদের সপ্তাহব্যাপী কর্মসূচি - dainik shiksha চার দাবিতে শিক্ষার্থীদের সপ্তাহব্যাপী কর্মসূচি সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় - dainik shiksha সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় প্রাথমিক বিদ্যালয় চালুর নির্দেশনা - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় চালুর নির্দেশনা একাদশে ভর্তি সংক্রান্ত জরুরি নির্দেশনা - dainik shiksha একাদশে ভর্তি সংক্রান্ত জরুরি নির্দেশনা জাতীয় শোক দিবস ও সরকারি ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha জাতীয় শোক দিবস ও সরকারি ছুটি বাতিলের পরামর্শ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা - dainik shiksha বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা please click here to view dainikshiksha website Execution time: 0.003162145614624