বিএনপির গাড়িবহরে হা*মলা, আহত ৬০ - দৈনিকশিক্ষা

বিএনপির গাড়িবহরে হা*মলা, আহত ৬০

কুমিল্লা প্রতিনিধি |

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে পদযাত্রায় অংশগ্রহণ করতে প্রায় ৬০টি গাড়িবহর নিয়ে যাত্রা করে কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপি। পথিমধ্যে লাকসামে পৌঁছালে ওই গাড়ি বহরে হামলা চালায় সরকার দলীয় নেতাকর্মীরা। এতে কমপক্ষে ৬০ নেতাকর্মী আহত হন। ভাঙচুর করা হয় ৩৫টি মাইক্রোবাস ও গাড়ি। শুক্রবার দুপুর একটায় জেলার লাকসাম উত্তর বাইপাস সড়কের উত্তর মোড়ে এ হামলার ঘটনা ঘটে। আহতরা কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপরদিকে, দেলোয়ার হোসেন নামে এক কর্মী আহতের খবর পেয়ে তার ৬০ বছর বয়সী পিতা আবুল কাসেমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। 

  

আহতদের মধ্যে রয়েছেন- মুরাদনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এডভোকেট নাছির উদ্দিন, উপজেলা কৃষকদলের আহ্বায়ক নায়েব আলী, মুরাদনগর সদর ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি বসিরুল ইসলাম মোল্লা, কুমিল্লা উত্তর জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক বাদশাসহ অন্তত ৬০ নেতাকর্মী। এদিকে, এ ঘটনার নিন্দা জানিয়ে আহত মুরাদনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক বলেন, আমাদের শান্তিপূর্ণ পদযাত্রা ব্যাহত করতে এ হামলা চালানো হয়েছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। একইসঙ্গে এই সরকারের পদত্যাগ দাবি করছি।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0075411796569824