বিন ও জবি আইটি সোসাইটি মধ্যে সমঝোতা স্বাক্ষর - দৈনিকশিক্ষা

বিন ও জবি আইটি সোসাইটি মধ্যে সমঝোতা স্বাক্ষর

দৈনিকশিক্ষাডটকম, জবি |

দৈনিকশিক্ষাডটকম, জবি : বাংলাদেশ আইসিটি অ্যান্ড ইনোভেশন নেটওয়ার্ক (বিন/BIIN) এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি (JnUITS) মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর গুলশানে বিন এর কার্যালয়ে বিন এর পক্ষে প্রতিষ্ঠাতা ও চিফ কো-অর্ডিনেটর মুন এম রাজীব এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এর আইটি সোসাইটির পক্ষে সভাপতি মো. রেদওয়ান আহমেদ সমঝোতা স্বাক্ষর করেন। 

এ সমঝোতা স্মারকের মাধ্যমে বিন এবং জেএনইউআইটিএস-এর মধ্যে সহযোগিতার জন্য একটি কাঠামো প্রতিষ্ঠা হবে, যাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তরুণদের মধ্যে আইসিটি দক্ষতা, উদ্ভাবন এবং উদ্যোক্তাদের প্রচারের লক্ষ্যগুলিকে পারস্পরিকভাবে এগিয়ে নেয়া যায়।

বিন-এর প্রতিষ্ঠাতা ও চিফ কো-অর্ডিনেটর মুন এম রাজীব বলেন, তরুণদের দক্ষতা উন্নয়নে বিন কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে বেশ কয়েকটি টেকনিক্যাল ও সফট-স্কিলের অনলাইন ও অফলাইন সেশন পরিচালিত হয়েছে। জবি আইটি সোসাইটিসস ছাড়াও আমরা আরো পনেরটি বিশ্ববিদ্যালয়, কলেজ ও পলিটেকনিক ইন্সটিটিউটের সাথে কাজ করে যাচ্ছি। 

সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে জবি আইটি সোসাইটির সাধারণ সম্পাদক রাশেদ হোসেন রনি, বিন-এর কো-অর্ডিনেটর শীশ মোহাম্মদ, এক্সিকিউটিভ সোহাগ রায়, মাহমুদ হাসান, আবুল কালাম উপস্থিত ছিলেন।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0046329498291016