ময়মনসিংহে ৭৩ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী - দৈনিকশিক্ষা

ময়মনসিংহে ৭৩ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি |

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরে আসবেন আগামীকাল শনিবার (১১ মার্চ)। এদিন তিনি ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। আর ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। 

শুক্রবার দুপুরে ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান দৈনিক শিক্ষাডটকমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।


 
তিনি বলেন, শনিবার দুপুর ১টায় মাননীয় প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে ময়মনসিংহ স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউজে এসে বিশ্রাম নেয়ার পর তিনি ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ সময় মন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা এবং স্থানীয় ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত থাকবেন।

জেলা প্রশাসক জানান, গতকাল শনিবার বিকাল ৩টায় সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ বিভাগীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখবেন।
 
প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক। এদিকে প্রধানমন্ত্রীর এই আগমনকে কেন্দ্র করে আনন্দ আর উচ্ছ্বাসের জোয়ারে ভাসছে গোটা ময়মনসিংহে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ব্যানার, পোস্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে সার্কিট হাউজ ময়দানের জনসভাস্থলসহ ময়মনসিংহ নগরীর প্রতিটি সড়ক ও পাড়া মহল্লা। আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক ছাড়াও নানা শ্রেণিপেশার মানুষ প্রধানমন্ত্রীকে বরণ করতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। জনসভাকে সফল করতে রাত দিন ব্যস্ত সময় পার করছেন দলের স্থানীয় নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা গেছে, এই জনসভাকে ঘিরে দলীয় প্রধানের দৃষ্টি কাড়তে লাখ লাখ টাকার তোরণ, ব্যানার আর প্যানাফ্লেক্স নির্মাণ করেছেন দলটির নেতাকর্মী ও আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা।

জানা গেছে, ২০১৮ খ্রিষ্টাব্দের ২ নভেম্বর সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের সার্কিট হাউজ ময়দানের নির্বাচনী জনসভায় যোগ দিয়েছিলেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037310123443604