মা হারা শিক্ষককন্যা আফরা বাঁচতে চায় - দৈনিকশিক্ষা

মা হারা শিক্ষককন্যা আফরা বাঁচতে চায়

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি |

সাতক্ষীরার শ্যামনগরের ভুরুলিয়া ইউনিয়নের ১৬১ নং কাটিবারহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আফরোজা বিলকিসের অকাল মৃত্যুর পর তার দুই বছরের বয়সী একমাত্র কন্যা আফরা ইয়াসমিনও দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছেন। আফরা বাঁচতে চান। তবে তার উন্নত চিকিৎসার টাকা জোগাড় করতে হিমশিম খাচ্ছেন তার বাবা উপজেলার আটুলিয়ার হাওয়ালভাংগী গ্রামের বাসিন্দা হুমায়ুন কবির।

তিনি জানান, আফরা তার একমাত্র মেয়ে। দূরারাগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে কঠিন যন্ত্রণা ও কষ্টে দিন কাটাচ্ছে। হুমায়ূন কবিরের স্ত্রী আফরোজা বিলকিস টিবি বা যক্ষাসহ নানা রোগের উপসর্গ নিয়ে বিগত গত ১৮ আগস্ট সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মায়ের মৃত্যুর পর আফরাও কঠিন রোগ আক্রান্ত হয়ে জীবন-মরণ সন্ধিক্ষণে দিনাতিপাত করছে। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। বাবার একার পক্ষে শিশুকন্যার উন্নত চিকিৎসার খরচ যোগানো সম্ভব হয়ে উঠছে না। 

তিনি আরো বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দে বিয়ের পর থেকেই ওর মা (শিক্ষিকা আফরোজা বিলকিস) নানা কঠিন রোগে আক্রান্ত ছিলেন। বিভিন্ন ব্যাংক, সমিতি ও বিভিন্ন লোকের কাছ থেকে লাখ লাখ টাকা ঋণ নিয়েও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

মা হারা শিশুকন্যা আফরা ইয়াসমিনের দূরারোগ্য ব্যধির চিকিৎসায় প্রশাসনসহ সর্বস্তরের মানুষের সাহায্য চেয়েছেন তিনি। 

আফরার বাবা হুমায়ুন কবিরের সঙ্গে যোগাযোগ করা যাবে ০১৭২৮-৯০২৩৪৮ নম্বরে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003338098526001