রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ - দৈনিকশিক্ষা

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ |

পদত্যাগ করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শাহ্‌ আজম। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের আচার্য এবং মহামান্য রাষ্ট্রপতির কাছে উপাচার্য পদ থেকে পদত্যাগপত্র জমা দেন তিনি। 

পদত্যাগপত্রে প্রফেসর ড. মো: শাহ্‌ আজম উল্লেখ করেন যে, গত ৭ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে যোগদান করি। পদত্যাগপত্রে তিনি ব্যক্তিগত ও পারিবারিক কারণে পদত্যাগ করেছেন বলে উল্লেখ করেছেন।

পদত্যাগপত্রে তিনি আরও বলেন, ‘রবীন্দ্র বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিকভাবে একটি সম্ভাবনাময় প্রতিষ্ঠান। শিক্ষা ও গবেষণায় উপযুক্ত পৃষ্ঠপোষণা পেলে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উচ্চশিক্ষার বিস্তার ও গবেষণায় একটি আদর্শ বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে উঠবে। আশা করি বিশ্ববিদ্যালয়টি আপনার পৃষ্ঠপোষণা অর্জনে সমর্থ হবে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ও এর শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ বিশ্ববিদ্যালয়ের সকল অংশীজনের কাছে আমার অশেষ কৃতজ্ঞতা।  বর্ণিত অবস্থায় আমার পদত্যাগপত্র গ্রহণ করার জন্য আপনাকে বিনীত অনুরোধ করছি।'

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো: শাহ আজম ২০২১ খ্রিষ্টাব্দের ৭ ডিসেম্বর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিযুক্ত হন।

৪০ দিনের মধ্যেই এইচএসসির ফল প্রকাশ - dainik shiksha ৪০ দিনের মধ্যেই এইচএসসির ফল প্রকাশ বন্যা: ৮ জেলায় ক্ষতিগ্রস্ত ২৯ লাখ, নিহত ২ - dainik shiksha বন্যা: ৮ জেলায় ক্ষতিগ্রস্ত ২৯ লাখ, নিহত ২ উপবৃত্তি দিতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - dainik shiksha উপবৃত্তি দিতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান এমপিওর দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের মানববন্ধন - dainik shiksha এমপিওর দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের মানববন্ধন দুর্নীতিবাজ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের বদলির আল্টিমেটাম: মর্যাদা রক্ষা কমিটি - dainik shiksha দুর্নীতিবাজ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের বদলির আল্টিমেটাম: মর্যাদা রক্ষা কমিটি বন্যা পরিস্থিতি ক্ষতিগ্রস্তদের চিকিৎসায় চালু রয়েছে ৪৪৪টি মেডিক্যাল টিম - dainik shiksha বন্যা পরিস্থিতি ক্ষতিগ্রস্তদের চিকিৎসায় চালু রয়েছে ৪৪৪টি মেডিক্যাল টিম একদিন ছুটি নিলেই মিলবে চার দিনের ছুটি - dainik shiksha একদিন ছুটি নিলেই মিলবে চার দিনের ছুটি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003087043762207