শরৎচন্দ্র নন্দলাল পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শরৎচন্দ্র নন্দলাল পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ জনবল কাঠামো ও এমপিও নীতিমালা অনুযায়ী সরকারি বিধি মোতাবেক প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক, নিরাপত্তাকর্মী ১ জন, পরিচ্ছন্নতাকর্মী ১ জন এবং আয়া ১ জন পদে নিয়োগ দেওয়া হবে। 

প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করার জন্য অনুরোধ করা হইল। প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক পদে ১০০০ টাকা এবং অন্যান্য পদে ৫০০টাকার ব্যাংক ড্রাফট আবশ্যক। প্রধান শিক্ষক- কৃষি ব্যাংক, নবীগঞ্জ শাখা। 

যোগাযোগঃ- প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), শরৎচন্দ্র নন্দলাল পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজ, জগন্নাথপুর, বাল্লাজগন্নাথপুর, নবীগঞ্জ, হবিগঞ্জ।

মোবাইলঃ 01779300176

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0049448013305664