শিক্ষকদের শহরমুখিতা নিয়ে মুখ্য সচিবের উদ্বেগ - দৈনিকশিক্ষা

শিক্ষকদের শহরমুখিতা নিয়ে মুখ্য সচিবের উদ্বেগ

ভাণ্ডারিয়া প্রতিনিধি |

শিক্ষকদের শহরমুখিতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া। পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা নিয়োগের পর পরই শহরে বদলির তদবির করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। তিনি পাঠদানে আরো মনোযোগী হতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি। 

বৃহস্পতিবার দুপুরে ভাণ্ডারিয়া শাহাবুদ্দিন ফাযিল (স্নাতক) মাদরাসার উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে শিক্ষকদের সঙ্গে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মুখ্য সচিব আরো বলেন, সাধারণ শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদেরকে কম্পিউটার শিক্ষায় পারদর্শী হতে হবে। একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীর সংখ্যা বেশি না হলেও চলবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। 

মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি আবুল খায়ের লাকি জোমাদ্দারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান, ডিআইজি এস এম আক্তারুজ্জামান(পিপিএম), পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, ভাণ্ডারিয়ার ইউএনও সীমা রাণী ধর, মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ আব্দুর রহীম খানসহ অনেকে। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাণ্ডারিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমান উল্লাহ খান, জাতীয় পার্টি জেপির ভাণ্ডারিয়া উপজেলা সিনিয়র সহসভাপতি ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরোয়ার জোমাদ্দার,আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান খানসহ অনেকে। 

এরআগে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া তার ভাণ্ডারিয়াস্থ বাস ভবন থেকে পায় হেটে মিয়া বাড়ি টু কাজী বাড়ি খাল পুনখনন কাজের পরিদর্শন করেন ও পৌর শহরের বিভিন্ন চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন। পরে ভাণ্ডারিয়া শাহাবুদ্দিন ফাযিল (স্নাতক) মাদ্রাসা সংলগ্ন তার পিতা জাতীয় পার্টির (জেপি) সাবেক উপজেলা সহসভাপতি বিশিষ্ট সমাজসেবী মরহুম আজাহার উদ্দিন মিয়ার কবর জিয়ারত এবং ফাতেহা পাঠ করেন। এসময় দোয়া মোনাজাত পরিচালনা করেন ওই মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুর রহীম খান।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0042979717254639