শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা

দৈনিক শিক্ষাডটকম, নরসিংদী |

দেশব্যাপী চলমান আন্দোলনের সঙ্গে একাত্মতা জানিয়ে ও শিক্ষার্থী হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষকরা। বিক্ষুব্ধ শিক্ষকরা বলেছেন, শিক্ষার্থীদের ওপর গুলি চালালে পুলিশের সন্তানদের তারা পাঠদান থেকে বিরত থাকবেন।

শনিবার (৩ আগস্ট) দুপুরে বিক্ষোভ মিছিলটি শহরের পৌর পার্ক মাঠ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নরসিংদী সরকারি কলেজের সামনে গিয়ে শেষ হয়। 

শিক্ষকরা বলেন, সারা দেশে নির্মমভাবে শিক্ষার্থীদের গুলি করে হত্যা করা হচ্ছে। তাদের যৌক্তিক দাবি মেনে নেয়ার বিপরীতে তাদের দমন-পীড়ন করে দমানো যাবে না। অবিলম্বে এ শিক্ষার্থীসহ সাধারণ মানুষের ওপর গুলি বন্ধ করতে হবে। আর যদি কোনো শিক্ষার্থীর ওপর গুলি চলে তবে শিক্ষকদের নেতৃত্বে কঠোর কর্মসূচি দেয়া হবে। পুলিশ যদি আর কোনো শিক্ষার্থীর বুকে গুলি ছোড়ে তাহলে আর কোনো পুলিশের সন্তানকে শিক্ষকরা পাঠদান করাবেন না বলেও জানান শিক্ষকরা।

এ সময় বক্তব্য দেন নরসিংদী সরকারি কলেজের বাংলা বিভাগে সহকারী অধ্যাপক নাদিরা ইয়াসমিন, পলাশ রেসিডেনশিয়াল মডেল কলেজের অধ্যক্ষ আরিফ পাঠান, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠাতা ড. মোয়াজ্জেম হোসেন, নরসিংদী বিজ্ঞান কলেজের শিক্ষক নাজমুল আলম সোহাগ, ইম্পেরিয়াল কলেজের শিক্ষক মইনুল ইসলাম মিরু, বেলাব রাবেয়া মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান জহিরুল ইসলাম মৃধা, নরসিংদী ইম্পেরিয়াল কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক মহসীন সিকদার প্রমুখ।

জরুরি অবস্থা ঘোষণা সম্পর্কে সংবিধানে কি বলা আছে - dainik shiksha জরুরি অবস্থা ঘোষণা সম্পর্কে সংবিধানে কি বলা আছে অসহযোগ আন্দোলনে যা চালু-বন্ধ থাকবে, কী মানতে হবে - dainik shiksha অসহযোগ আন্দোলনে যা চালু-বন্ধ থাকবে, কী মানতে হবে শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা - dainik shiksha শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা সংঘাত নয় শান্তি প্রতিষ্ঠার আহ্বান শিক্ষামন্ত্রীর - dainik shiksha সংঘাত নয় শান্তি প্রতিষ্ঠার আহ্বান শিক্ষামন্ত্রীর গুজবে সচেতন থাাকার পরামর্শ সেনাপ্রধানের - dainik shiksha গুজবে সচেতন থাাকার পরামর্শ সেনাপ্রধানের শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর, গাড়িতে আগুন - dainik shiksha শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর, গাড়িতে আগুন সর্বজনীন পেনশন ‘প্রত্যয়’ স্কিম বাতিল - dainik shiksha সর্বজনীন পেনশন ‘প্রত্যয়’ স্কিম বাতিল সরকার পদত্যাগের এক দফা ঘোষণা শিক্ষার্থীদের - dainik shiksha সরকার পদত্যাগের এক দফা ঘোষণা শিক্ষার্থীদের নিয়োগ ছাড়াই পাঁচ শিক্ষক এমপিওভুক্ত! - dainik shiksha নিয়োগ ছাড়াই পাঁচ শিক্ষক এমপিওভুক্ত! দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034248828887939