শুদ্ধাচার পুরস্কার পেলেন নওগাঁর ডিইও লুৎফর রহমান - দৈনিকশিক্ষা

শুদ্ধাচার পুরস্কার পেলেন নওগাঁর ডিইও লুৎফর রহমান

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর জেলা শিক্ষা কর্মকর্তা (ডিইও) মো. লুৎফর রহমান মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। তিনিসহ মোট চারজন কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। রোববার এ সংক্রান্ত আদেশ প্রকাশ করা হয়। 

জানা গেছে, পুরস্কারপ্রাপ্ত সব কর্মকর্তা-কর্মচারীকে তাদের এক মাসের মূল বেতনের সমপরিমাণ টাকা, ক্রেস্ট ও সনদ দেয়া হবে। 
 
শুদ্ধাচার পুরস্কার পাওয়া অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা হলেন, মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন উইংয়ের উপপরিচালক সেলিনা জামান, প্রশাসন শাখার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. নজরুল ইসলাম ও পরিচালক মাধ্যমিকের দপ্তরের অফিস সহায়ক মো. শরিফুল ইসলাম।

জানতে চাইলে নওগাঁর জেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরাধীন মাঠ পর্যায়ের একজন সামান্য কর্মকর্তা হয়েও এ বছর শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলাম। এ পুরস্কার আমার কর্মজীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি। এটা যেমন গৌরবের তেমনি আনন্দের। এ পুরস্কার নওগাঁবাসীর অকৃত্রিম ভালোবাসার পথিক হয়ে থাকবে চিরদিন। এ পুরস্কার আমার কর্মস্পৃহাকে যেমন জাগ্রত করবে, তেমনি অনুপ্রেরণা যোগাবে। মর্যাদাপূর্ণ এ পুরস্কারের জন্য সরকারের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আমি সবার দোয়া চাই।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034990310668945