শেরপুর শহীদিয়া আলিয়া (কামিল) মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শেরপুর শহীদিয়া আলিয়া (কামিল) মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর'২০২০ পর্যন্ত সংশোধিত ও সর্বশেষ পরিমার্জিত ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ সংশোধিত অর্ডিন্যান্স মোতাবেক যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন জনবল নিয়োগ দেওয়া হবে।

যা যা প্রয়োজন:

প্রতিষ্ঠানের নাম: শেরপুর শহীদিয়া আলিয়া (কামিল) মাদরাসা

পদের বিবরণ:

১। উপাধ্যক্ষ-১জন
২। মুহাদ্দিস (সহকারী অধ্যাপক মর্যাদার)-১জন
৩। কম্পিউটার ল্যাব অপারেটর (বাংলা, ইংরেজি ও আরবি কম্পিউটার কম্পোজসহ আইসিটি বিষয়ে দক্ষ)-১জন
বেতন:১নং পদে (বেতন কোড: ৫) ২নং পদে(বেতন কোড: ৬)৩নং পদে (বেতন কোড: ১৬)
পদের ধরন: শূন্যপদ
চাকরির ধরন: ফুল টাইম

আবেদন প্রক্রিয়া: প্রার্থীদেরকে শিক্ষাগত যোগ্যতা ও সভাপতি প্রতিস্বাক্ষরিত অভিজ্ঞতার সনদ, প্রতি পদের ও প্রতিষ্ঠানের ১ম ও শেষ এমপিও কপি, জাতীয় পরিচয়পত্র, ৩কপি ছবি, ও অন্যান্য সনদের সত্যায়িত ফটোকপি, ১নং ও ২নং পদে ২,০০০ ৩নং পদে ১,০০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) আল আরাফাহ ইসলামি ব্যাংক শেরপুর, বগুড়া শাখার অনুকুলে অধ্যক্ষ বরাবর আবেদনপত্র  পৌছাতে হবে। চাকুরীরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 
আবেদনের শেষ সময়: ২ সেপ্টেম্বর ২০২৪ তারিখের মধ্যে পৌছাতে হবে।

যোগাযোগ: অধ্যক্ষ, শেরপুর শহীদিয়া আলিয়া (কামিল) মাদরাসা শেরপুর, বগুড়া।

মোবাইল: 01764969747

অন্তর্বর্তী সরকারের প্রথম ব্যর্থতা আহতদের সুচিকিৎসা নিশ্চিত না করা: হাসনাত - dainik shiksha অন্তর্বর্তী সরকারের প্রথম ব্যর্থতা আহতদের সুচিকিৎসা নিশ্চিত না করা: হাসনাত সাত কলেজের বিষয় পছন্দক্রমের ফল ১ সেপ্টেম্বরের মধ্যে - dainik shiksha সাত কলেজের বিষয় পছন্দক্রমের ফল ১ সেপ্টেম্বরের মধ্যে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের নামফলক পরিবর্তন করলেন আন্দোলনকারীরা - dainik shiksha রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের নামফলক পরিবর্তন করলেন আন্দোলনকারীরা চবিতে চার সমন্বয়কের পদত্যাগ - dainik shiksha চবিতে চার সমন্বয়কের পদত্যাগ রাজনৈতিক দল গঠনের চিন্তা আপাতত নেই: সমন্বয়ক মাহফুজ - dainik shiksha রাজনৈতিক দল গঠনের চিন্তা আপাতত নেই: সমন্বয়ক মাহফুজ অষ্টম-নবমে বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধনের সুযোগ - dainik shiksha অষ্টম-নবমে বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধনের সুযোগ ড. মুহাম্মদ ইউনূসের কর্মময় জীবন - dainik shiksha ড. মুহাম্মদ ইউনূসের কর্মময় জীবন গ্লোবাল সাউথ সামিটে যোগ দিলেন ড. ইউনূস - dainik shiksha গ্লোবাল সাউথ সামিটে যোগ দিলেন ড. ইউনূস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.012377977371216