সব জেলায় কর্মী সম্মেলন করবে ছাত্রদল - দৈনিকশিক্ষা

সব জেলায় কর্মী সম্মেলন করবে ছাত্রদল

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  সারাদেশের সব জেলা ইউনিটে কর্মী সম্মেলন শুরু করছে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। নেতাকর্মীকে নতুন করে উজ্জীবিত করা ও নতুন কমিটি গঠন এ কর্মসূচির উদ্দেশ্য। প্রথম পর্যায়ে রাজশাহী বিভাগে চার ধাপে এ সম্মেলন হবে। আগামী ৮ মে সিরাজগঞ্জ জেলা থেকে শুরু হবে কর্মসূচি। সংগঠনটির ১১৮টি সাংগঠনিক জেলা ইউনিট রয়েছে।

 

শুক্রবার রাতে ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথম পর্যায়ে রাজশাহী বিভাগের চার ধাপে কর্মী সম্মেলন হবে। এর মধ্যে আগামী ৮ মে দুপুরে সিরাজগঞ্জ জেলায়, ৯ মে সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে, বেলা ১১টায় রাজশাহী জেলা ও মহানগরে, দুপুর ৩টায় চাঁপাইনবাবগঞ্জ জেলায়। ১০ মে সকাল ১০টায় নওগাঁ জেলায়, দুপুর ২টায় জয়পুরহাট জেলায় এবং ১১ মে দুপুর ২টায় পাবনা জেলায় হবে কর্মী সম্মেলন। 

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেন, কর্মী সম্মেলনের মাধ্যমে সারাদেশে ছাত্রদলকে পুনর্জাগরণ ঘটাব। এর মাধ্যমে তৃণমূলের নেতাকর্মীরা আবারও উজ্জীবিত হবে এবং এই দুঃশাসনের বিরুদ্ধে তারা আবারও রাজপথে নেমে আসবে। দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করবে। 

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, জেলা কমিটি করার সময় সাধারণত ঢাকা থেকে বিজ্ঞপ্তি দেওয়া হয়। এতে করে অনেকেরই আপত্তি থাকে। আমরা কর্মিসভার মাধ্যমে সাংগঠনিক কর্মতৎপরতা বাড়াতে চাই। 

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.024867057800293