সরকারি অফিসে জুয়ার আসর - দৈনিকশিক্ষা

সরকারি অফিসে জুয়ার আসর

বরগুনা প্রতিনিধি |

বরগুনার বেতাগী উপজে‌লায় পল্লি উন্নয়ন বোর্ডের সরকারি অফিসে জুয়ার আসর বসে নিয়মিত। ওই অফিসে বসা এমনই এক আসরে অভিযানে চালিয়ে বেতাগী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ফাহরিয়া সংগ্রাম আমিনুলসহ ৫ জনকে আটক করেছে বরগুনা ডিবি পুলিশ। 

গতকাল মঙ্গলবার গভীর রাতে ‌বেতাগী উপজেলা কমপ্লেক্সের বিআরডিবি অফিসে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। বিষয়টি দৈনিক শিক্ষাডকমকে নিশ্চিত করেছেন বেতাগি থানার ওসি আনোয়ার হোসেন।

বরগুনা ডিবি অফিস সূত্রে জানা যায়, বেতাগী উপজেলার সরকারি বিআরডিবি অফিসে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলতেন স্থানীয় একটি চক্র। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই সরকারি অফিস থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ২৮ হাজার ২৪০ টাকা এবং ২৫০ পিস তাসসহ ৫ জনকে আটক করা হয়। 

আটকৃতরা হলেন, বেতাগী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাঈমা ইসলাম শিমুর স্বামী ফাহরিয়া সংগ্রাম আমিনুল (৪৬), দক্ষিণ বেতাগী গ্রামের বাসিন্দা মৃত আব্দুল গনির ছেলে মো. শাহজালাল (৩৮), উত্তর বেতাগী গ্রামের বাসিন্দা মৃত হেমায়েত উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (৩৫), কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত সৈয়দ আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৪৫), ঝোপখালী গ্রামের বাসিন্দা মৃত আইউব চানের ছেলে মো. ইউনুস (৫৮)। এ ঘটনায়  মামলা দায়ের করা হয়েছে‌।

বেতাগী থানার ওসি মো. আনোয়ার হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বরগুনা ডিবি পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এক‌টি মামলা হয়েছ‌ে, আটককৃতদের বরগুনা ডিবি অফিসে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে।

বরগুনা ডিবির ওসি মো. বশিরুল আলম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার টাকা ও তাস জব্দ করা হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002938985824585