সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে শিক্ষার্থীদের বললেন শিক্ষামন্ত্রী - দৈনিকশিক্ষা

সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে শিক্ষার্থীদের বললেন শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি |

সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে শিক্ষার্থীদের চোখ-কান খোলা রাখতে বলেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেছেন, শিক্ষার্থীরা হচ্ছেন দেশের সবচাইতে সচেতন ও সজাগ অংশ। তারা যেনো সব সময় চোখ কান খোলা রাখেন। কারণ এ বাংলাদেশ তাদের, তারা এ দেশের বর্তমান ও ভবিষ্যৎ এবং তারা যেনো এই অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য, স্মার্ট বাংলাদেশ গড়বার জন্য এই যে সাম্প্রদায়িক অপশক্তি রয়েছে তাদেরকে রুখে দিতে পারেন।

শুক্রবার দুপুরে চাঁদপুর শহেরর বাবুরহাট এলাকায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চাঁদপুর জেলার সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আসন্ন দূর্গাপূজা ও জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের সংকট ও সহিংসতা তৈরি করতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী। তিনি বলেন, বিএনপি-জামায়াত মানুষের ওপর অত্যাচার, নির্যাতন যেমন চালানোর চেষ্টা করে, তেমনই তারা দেশের ভাবমূর্তিও নষ্ট করেন তারা। এই অপশক্তিকে আমাদের সবারই রুখে দাঁড়াতে হবে।

দীপু মনি বলেন, বিএনপি-জামায়াত যেনো কোনোভাবেই দেশকে অস্থীতিশীল করতে না পারে সে জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমি মনে করি আমাদের তরুণরা সবচাইতে সজাগ ও সচেতন শ্রেণি। তারা যেনো এ বিষয়ে অনেক বেশি সজাগ থাকে এবং যে কোনো মূল্যে যেন আমরা এই অপশক্তিকে সবাই মিলে প্রতিহত করতে পারি।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035581588745117