সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটিতে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম - দৈনিকশিক্ষা

সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটিতে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ‘ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম আয়োজন করেছে। গতকাল মঙ্গলবার সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রেণি কক্ষে এ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। 

বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামে সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. পারভীন হাসান, বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার, সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির রেজিস্ট্রার ইলিয়াস আহমেদ, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ও সহযোগী অধ্যাপক হাসান সিরাজী, বিআইসিএমের ডেপুটি রেজিস্ট্রার আসিফ ইমরান, ইনস্টিটিউটের নারী বিনিয়োগকারী ও উদ্যোক্তা ক্রমবিকাশ কমিটির আহ্বায়ক ও সহকারী অধ্যাপক জনাব কাশফিয়া শারমিন, কমিটির সদস্য ও সহকারী অধ্যাপক ড. তামান্না ইসলাম, প্রভাষক এস এম কালবীন ছালিমা ও প্রভাষক জনাব ফাইমা আক্তারসহ সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. পারভীন হাসান বিআইসিএম আয়োজিত এই বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম থেকে প্রশিক্ষণ গ্রহণ করে শিক্ষার্থীরা যাতে উপকৃত হয় এবং পুঁজিবাজারে বিনিয়োগে এগিয়ে আসে সেই আশাবাদ ব্যক্ত করেন।

বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের ভূমিকা অনস্বীকার্য। আর পুঁজিবাজারের উন্নয়নে তথা বিনিয়োগের সঠিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে সুশিক্ষিত নারী বিনিয়োগকারী গড়ে তুলতে বিআইসিএম নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ধাপে ধাপে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha ধাপে ধাপে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে : শিক্ষামন্ত্রী ডিবির হাতে গ্রেফতার নাসিরই চালান শিক্ষার ঢাকা ডিডি অফিস! - dainik shiksha ডিবির হাতে গ্রেফতার নাসিরই চালান শিক্ষার ঢাকা ডিডি অফিস! শিক্ষাভবন যখন কর্মকর্তার নোট-গাইড বিক্রির দোকান - dainik shiksha শিক্ষাভবন যখন কর্মকর্তার নোট-গাইড বিক্রির দোকান শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক স্বীকৃতি দেয়ার ক্ষমতা পেলো কারিগরি বোর্ড - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক স্বীকৃতি দেয়ার ক্ষমতা পেলো কারিগরি বোর্ড পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ আগস্টে - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত সুপারিশ আগস্টে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে বুদ্ধিজীবী হ*ত্যায় জামায়াত কীভাবে জড়িত - dainik shiksha বুদ্ধিজীবী হ*ত্যায় জামায়াত কীভাবে জড়িত please click here to view dainikshiksha website Execution time: 0.0034530162811279