সোনাতলা পিটিআই এ বৃক্ষরোপণ কর্মসূচি - দৈনিকশিক্ষা

সোনাতলা পিটিআই এ বৃক্ষরোপণ কর্মসূচি

দৈনিক শিক্ষাডটকম, সোনাতলা (বগুড়া) |

বগুড়ার সোনাতলা পিটিআই প্রশিক্ষণার্থীরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন। এ কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকালে বিটিপিটি ব্যাচ-৩ এর প্রশিক্ষণার্থীদের নিয়ে গাছের চারা রোপণ করা হয়।

পরিমার্জিত ডিপিএড (বিটিপিটি) প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণের অংশ হিসেবে বৃক্ষরোপণ করা হয়।

পিটিআই সুপারিনটেনডেন্ট ও ইন্সট্রাক্টরদের সার্বিক তত্ত্বাবধানে বিটিপিটি ব্যাচ-৩ এর প্রশিক্ষণার্থী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা এ কর্মসূচি পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সুপারিনটেনডেন্ট ফেরদৌস আরা পারভীন, সহকারী সুপারিনটেনডেন্টরা এবং ইন্সট্রাক্টররা। কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ আয়োজনে প্রশিক্ষণার্থীরা নিজ উদ্যোগে গাছের চারা ও টব সংগ্রহ করেন। প্রশিক্ষণার্থী শিক্ষকরা পিটিআই এ টবে এবং আঙিনায় গাছের চারা রোপণ করেছেন। এছাড়াও তারা পিটিআই আঙিনা ও বাগান পরিষ্কার করার কর্মসূচিও পালন করেন। এবার প্রশিক্ষণার্থীরা বনজ, ঔষধি ও শোভা বর্ধন গাছের চারা রোপণ করেছেন।

উল্লেখ্য, প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়ন ও সবার জন্য মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতের জন্য সহকারী শিক্ষকদের নিয়ে দেশের ৬৭টি পিটিআই এর প্রশিক্ষণের অংশ হিসেবে সোনাতলা পিটিআইয়ে বছর বিটিপিটি ব্যাচ-৩ এ ৮২ জন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মৌলিক প্রশিক্ষণ নিচ্ছেন।

কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য - dainik shiksha কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা - dainik shiksha ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে - dainik shiksha ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে - dainik shiksha সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের - dainik shiksha শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস - dainik shiksha ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক - dainik shiksha কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002918004989624