স্কুল-কলেজের টিউশন ফি নীতিমালা নিয়ে কর্মশালা স্থগিত - দৈনিকশিক্ষা

স্কুল-কলেজের টিউশন ফি নীতিমালা নিয়ে কর্মশালা স্থগিত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বেসরকারি স্কুল-কলেজের টিউশন ফি নীতিমালা সংক্রান্ত বুধবারের কর্মশালা স্থগিত করা হয়েছে। আগামীকাল বুধবার সকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের (আমাই) সভাকক্ষে এই কর্মশালাটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। 

সোমবার (১২ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যামিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

চিঠিতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আয়োজনে সচিব সোলেমান খানের সভাপতিত্বে কাল সকাল ১১টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট (আমাই) এর সভাকক্ষে (৪র্থ তলা) একটি কর্মশালাটি স্থগিত করা হলো।  

প্রসঙ্গত, ২০২৩ খ্রিষ্টাব্দের শেষের দিকে অভিভাকদের দাবির প্রেক্ষিতে টিউশন ফির লাগাম টানতে নীতিমালা তৈরি করার উদ্যোগ নিয়েছিলো শিক্ষা মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের এক সূত্র জানিয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের টিউশন ফি সংক্রান্ত খসড়া নীতিমালা পর্যালোচনার জন্য গত বছরের ৩১ আগস্ট সভা হয়।

সংশ্লিষ্টরা জানান, এই নীতিমালার আলোকে সারা দেশের প্রতিষ্ঠানভিত্তিক টিউশন ফি নির্ধারণ করে দেয়া হবে। আগামী শিক্ষাবর্ষ থেকে এটি বাস্তবায়ন করা হবে। 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

প্রাথমিক বিদ্যালয় কবে খুলবে, যা বললেন গণশিক্ষা উপদেষ্টা - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় কবে খুলবে, যা বললেন গণশিক্ষা উপদেষ্টা এইচএসসি পরীক্ষা সিলেবাস ও মানবণ্টন অনুযায়ী হবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা সিলেবাস ও মানবণ্টন অনুযায়ী হবে কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় বাড়লো এমপিওভুক্ত প্রতিষ্ঠান পরিচালনা কমিটির কী দরকার - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠান পরিচালনা কমিটির কী দরকার এমপিও শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় জানালো বোর্ড - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় জানালো বোর্ড ভিকারুননিসার অধ্যক্ষ ও এক শিক্ষকের পদত্যাগ - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ ও এক শিক্ষকের পদত্যাগ কুয়েটে রাজনীতি নিষিদ্ধ ঘোষণা - dainik shiksha কুয়েটে রাজনীতি নিষিদ্ধ ঘোষণা ‘কাটপেস্ট’ উপাচার্য মশিউরের পদত্যাগ, অজানা কাহিনী পড়ুন - dainik shiksha ‘কাটপেস্ট’ উপাচার্য মশিউরের পদত্যাগ, অজানা কাহিনী পড়ুন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0076451301574707