হাসপাতাল পরিদর্শনে গিয়ে নিজেই চিকিৎসা দিলেন স্বাস্থ্যমন্ত্রী - দৈনিকশিক্ষা

হাসপাতাল পরিদর্শনে গিয়ে নিজেই চিকিৎসা দিলেন স্বাস্থ্যমন্ত্রী

দৈনিক শিক্ষাডটকম, ঠাকুরগাঁও |

ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পরিদর্শনে গিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জরুরি বিভাগে নিজেই চিকিৎসা দিলেন এক রোগীকে।

শনিবার (১৩ জুলাই) বিকেল ৪টার দিকে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আসেন।

এ সময় জরুরি বিভাগে এক শিশু চিকিৎসা নিতে এলে তিনি নিজেই হাতে গ্লাভস পরে তাকে চিকিৎসা দেন। পরে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে পরিদর্শন ও রোগীদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘এই প্রথম আমি এই হাসপাতাল পরিদর্শন করলাম। আমি তো এর আগে এই হাসপাতালে আসিনি। আমি স্বচক্ষে এই দৃশ্য দেখে গেলাম। আমি নিজেও একজন ডাক্তার। বিভিন্ন হাসপাতালের এসব দৃশ্য আমি এর আগেও দেখেছি। বার্ন ইউনিটেও চিকিৎসার এই দৃশ্য আমি দেখেছি। আমি কথা কম কাজ বেশি করি। আমি দেখে গেলাম, যত দ্রুত সম্ভব ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতাল থেকে ৫০০ শয্য বিশিষ্ট হাসপাতাল করার জন্য যা যা পদক্ষেপ আমি করব। মেডিক্যাল কলেজ করার ব্যাপারে আমরা আলোচনা করব। আমি সব কিছু নিয়েই কাজ করতেছি। আমি ডাক্তারদের সুরক্ষা দিব রোগীদেরও সুরক্ষা দিব।’

এসময় ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন, ঠাকুরগাও নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালা, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা. নূর নেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0048091411590576