১৩ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বদলি - দৈনিকশিক্ষা

১৩ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

তের জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বদলি করা হয়েছে। বুধবার (১৭ অক্টোবর) তাদের বদলি ও নতুন কর্মস্থলে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। বদলিকৃতরা সবাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা।

জানা যায়, বদলি কর্মকর্তাদের ২৪ অক্টোবরের মধ্যে অবমুক্ত করতে বলা হয়েছে। এ ছাড়াও বদলি কর্মকর্তাদের ব্যক্তিগত তথ্য বিবরণী হালানাগাদ করে বর্তমান কর্মস্থলের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনলাইনে অগ্রায়ন করে নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

নবম-দশমে বিভাগ বিভাজন চালুর নির্দেশ - dainik shiksha নবম-দশমে বিভাগ বিভাজন চালুর নির্দেশ ভর্তিযুদ্ধের জন্য প্রস্তুত হও - dainik shiksha ভর্তিযুদ্ধের জন্য প্রস্তুত হও প্রাথমিকের শিক্ষক কল্যাণ ট্রাস্ট্রের ভূমিকা - dainik shiksha প্রাথমিকের শিক্ষক কল্যাণ ট্রাস্ট্রের ভূমিকা ঈদ ও পূজার ছুটি নিয়ে আসতে পারে নতুন সিদ্ধান্ত - dainik shiksha ঈদ ও পূজার ছুটি নিয়ে আসতে পারে নতুন সিদ্ধান্ত এক শিক্ষার্থীকে পড়াতেন ১২ শিক্ষক, তবুও ফেল - dainik shiksha এক শিক্ষার্থীকে পড়াতেন ১২ শিক্ষক, তবুও ফেল ৭ মার্চ, ১৫ আগস্টসহ বাতিল হচ্ছে জাতীয় আট দিবস - dainik shiksha ৭ মার্চ, ১৫ আগস্টসহ বাতিল হচ্ছে জাতীয় আট দিবস ৬ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা, হুঁশিয়ারি সংকেত - dainik shiksha ৬ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা, হুঁশিয়ারি সংকেত দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.006619930267334